আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার জেরে পটুয়াখালীর গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহকে লক্ষ্য করে জুতা, ডিম ও ঢিল নিক্ষেপ করেছে স্থানীয় জনতা। শনিবার দুপুরে উপজেলার চরবিশ্বাস এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ মোটরসাইকেল শোডাউন নিয়ে বুধবাড়িয়া বাজারের কাছে পৌঁছলে স্থানীয়রা ঝাড়ু মিছিল নিয়ে তাকে এলাকা ত্যাগ করতে বলেন। পুরুষের পাশাপাশি নারীরাও তার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

এ সময় শাহিনের সঙ্গে থাকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটু, সহ-সভাপতি মানিক মিয়া ও মজিবুর রহমান প্যাদা, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবলু ভুঞাসহ অনেক নেতাকর্মী নিরাপদ আশ্রয়ে চলে যান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঢাকা কলেজের ছাত্র এবং ওই এলাকার বাসিন্দা জিয়াউল হক জুয়েল বলেন, কোনো ইস্যু ছাড়াই গত ১৪ আগস্ট ভিপি নুরুল হক নুর ও তার সঙ্গে থাকা লোকজনকে বেধড়ক মারধর করেন শাহিন ও তার লোকজন।

ওই হামলায় নুরসহ বেশ কয়েকজন ছাত্র গুরুতর আহত হন। নুরকে কোনো অপরাধ ছাড়াই সেদিন মারধর করা হয়েছিল। তাই নুরের অনুসারীরা আজ শাহিনের ওপড় চড়াও হয়। তিনি আরও বলেন, গ্রামবাসী ভিপি নুরকে ভালোবেসে শাহিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও জুতা নিক্ষেপ করেছে। গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটু বলেন, আমি সেখানে ছিলাম না। ঝামেলা হওয়ার বিষয়টি লোকমুখে শুনেছি।

গলাচিপা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, ঝাড়ু মিছিল হয়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভিডিও চিত্রে ঝাড়ু ও জুতার বিষয়টি স্পষ্ট রয়েছে জানালে তিনি বলেন, লোকজন জড়ো হয়ে ঝামেলা করতে চাইছিল। কিন্তু পুলিশ থাকায় সম্ভব হয়নি।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।