আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

ভোলায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে ২ শিশু আহত

ভোলায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে ২ শিশু আহত

ভোলায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর গ্রামে এই ঘটনা ঘটে।আহতরা হলো ওই গ্রামের মাকসুদুর রহমানের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শাহাদাত (৯) এবং একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. রনি (৮)। সে একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ে।আহত দুই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহাদাত ও রনি বুধবার বিকেলে বাড়ির পাশে খেলা করছিল। ওই সময় রনি লাল টেপ প্যাঁচানো দুইটি ককটেল পায়। খেলনা ভেবে তুলতে গেলে ককটেল দুইটি বিস্ফোরিত হয়। এতে তারা দুজনেই আহত হয়। এ সময় রনির মা মমতাজ বেগম বিস্ফোরণের শব্দ শুনে এগিয়ে এসে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরও দুটি তাজা ককটেল উদ্ধার করেছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।