আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

বাংলাদেশ ফুটবল দলকে মাশরাফি-মুশফিকদের অভিনন্দন

বাংলাদেশ ফুটবল দলকে মাশরাফি-মুশফিকদের অভিনন্দন

২০২২ সালের কাতার বিশ্বকাপ ও ২০২৩ সালে অনুষ্ঠিতব্য এশিয়ান কাপের বাছাইপর্বে মঙ্গলবার রাতে প্রথমার্ধে এগিয়ে গেলেও শেষ মুহূর্তে ভারতের আদিল খানের গোলে জয় হাতছাড়া হয় বাংলাদেশের। একে তো প্রতিপক্ষের মাঠ, তার উপর আবার ফিফা র‍্যাঙ্কিংয়ে ৮৩ ধাপ এগিয়ে থাকা ভারতের সঙ্গে ‘ড্র’-ও কম নয়। ভারতের মাটিতে জামাল-সাদদের অসাধারণ পারফরম্যান্সে আনন্দে ভেসেছে পুরো বাংলাদেশ। বাদ যাননি জাতীয় দলের তারকা ক্রিকেটাররাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা নিজেদের মতো করে ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন।

টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘দারুণ খেলেছো তোমরা। শেষ মুহূর্তে গোল হজম করলেও তোমাদের নিয়ে আমরা গর্বিত। চলো মাথা উঁচু রেখে পরের ম্যাচের দিকে নজর দেই আমরা।মুশফিকুর রহিম লিখেছেন, ‘ছেলেদের জন্য দুর্ভাগ্যই বটে। তবে মাঠের নিবেদন ও পরিশ্রম দেখে আমরা গর্বিত। পরেরবার হবে ইনশাআল্লাহ্‌। সবসময় সমর্থন থাকবে।বাংলাদেশ ফুটবল দল দারুণ খেলেছে জানিয়ে পেসার রুবেল হোসেন লিখেছেন, ‘সামনে এর চেয়েও ভালো পারফরম্যান্সের প্রত্যাশায়।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।