আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

এবার বলিউডে যৌন হেনস্থার বিষয়ে মুখ খুললেন কৃতি স্যানন

এবার বলিউডে যৌন হেনস্থার বিষয়ে মুখ খুললেন কৃতি স্যানন

অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তনুশ্রী দত্ত। তারপরই বলিউডে একে একে যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে আসতে থাকে। এবার সেই হ্যাশট্যাগ মিটু মুভমেন্ট নিয়ে মুখ খুললেন কৃতী স্যানন।

খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে কৃতি অভিনীত হাউসফুল ৪। এই ছবির পরিচালনা প্রথমে সাজিদ খানের করার কথা ছিল। সাজিদ খানের বিরুদ্ধে মিটু অভিযোগ থাকায়, এই ছবি নিয়ে প্রথম থেকেই বিতর্ক ছিল। তাই সাজিদ খানের সঙ্গে একই ছবিতে কাজ করতে অনিচ্ছা প্রকাশ করেছিলেন হাউসফুল ৪-এর মুখ্য অভিনেতারা। তারপরই এই ছবি থেকে সরে যান সাজিদ খান।কৃতি এই হ্যাশট্যাগ মিটু সম্পর্কে বলেন, আমি সব সময়েই মি-টুর পক্ষে ছিলাম। কথাও বলেছি এই নিয়ে আগেও। কী কী ঘটেছিল তা প্রকাশ্যে বলতে সত্যিই অনেক সাহস লাগে। দুর্ভাগ্যজনকভাবে এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা যায় না। কিন্তু এই মুভমেন্টের জন্য প্রত্যেক ইন্ডাস্ট্রিতেই একটা ভয় কাজ করবে। এটা সত্যিই দরকার ছিল।

কৃতি আরও বলেন, সৌভাগ্যবশত আমি এই ধরনের কোনও পরিস্থিতির সম্মুখীন হইনি। আগে সমস্ত মিটিং বাড়িতে হত। কিন্তু আজকাল এই ধরনের বিষয়গুলো এড়াতে মিটিং বাড়ির বাইরে হয়। হাউসফুল-৪ ছবিটি পরিচালনা করছেন ফারহাদ সামজি। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, কৃতি খারবান্দা, ববি দেওল, রীতেশ দেশমুখ, পূজা হেগড়ে।প্রসঙ্গত, হাউসফুল ৪ ছাড়াও এই মুহূর্তে আশুতোষ গোয়ারকরের পানিপথ ছবি নিয়ে ব্যস্ত কৃতি। এই ছবিতে কৃতির বিপরীতে অভিনয় করছেন অর্জুন কাপুর। পতি, পত্নী আওর ও ছবিতেও একটি ক্যামিও রোলে অভিনয় করছেন কৃতি। এই ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। এছাড়াও সারোগেসি নিয়ে তৈরি ছবি মিমি-তেও অভিনয় করবেন কৃতি।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।