আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

বরিশালে ইলিশ ধরায় ২১ জেলে আটক

বরিশালে ইলিশ ধরায় ২১ জেলে আটক

বরিশালের বিভিন্ন নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অভিযোগে ২১ জেলেকে আটক করা হয়েছে। নৌবাহিনী, নৌপুলিশ ও মৎস্য অধিদফতর পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ৫০ হাজার মিটার জাল ও ৩০ কেজি ইলিশ জব্দ করা হয়।সোমবার দুপুরে আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

barishal-22-detained-02

নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, গত রোববার রাত ১০টা থেকে সোমবার সকাল ১০টা পর্যন্ত বিভিন্ন নদীতে নৌপুলিশ ও মৎস্য অধিদফতর যৌথ অভিযান চালায়। এ সময় কালাবদর, কীর্তণখোলা ও আড়িয়াল খাঁ নদ থেকে ৩০ হাজার মিটার জাল, ১০ কেজি ইলিশসহ ১৬ জেলেকে আটক করা হয়। পরে ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক পাঁচজনকে এক বছর করে কারাদণ্ডাদেশ দেন ও ছয়জনকে জরিমানা করেন।

অপরদিকে মেঘনা নদীতে অভিযান চালিয়ে মৎস্য অধিদফতর নৌবাহিনীর সহযোগিতায় ২০ কেজি ইলিশ ও ২০ হাজার মিটার জালসহ পাঁচজনকে আটক করে। আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানান মৎস্য কর্মকর্তা বিমল চন্দ্র দাস।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।