আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেলেন সন্তান, বুকে টেনে নিলেন তিনি

বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেলেন সন্তান, বুকে টেনে নিলেন তিনি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় শাহ হাবিবুল্লাহ (রহ.) বাদলবাড়ী মাজারের সামনে অসুস্থ এক বৃদ্ধা মাকে তার সন্তানেরা ফেলে চলে গেছেন বলে অভিযোগ ওঠেছে। গত শনিবার কোনো এক সময় এই অসহায় অসুস্থ বৃদ্ধা মাকে এই মাজারের কাছে রেখে চলে যান তার পরিবারে লোকেরা।

গত কয়েকদিন ধরে এই বৃদ্ধা মাজারের আশেপাশে দিনরাত খেয়ে না খেয়ে কোনো মতে জীবনযাপন করতে দেখতে পান স্থানীয়রা। ৭৫ বছর বয়সী বৃদ্ধা মা অসুস্থতার কারণে বর্তমানে ভালোভাবে কথা বলতে না পারায় নাম-ঠিকানাও জানা যায়নি। তার অসহায়ত্বের খবর পেয়ে শুক্রবার সাকলে সমাজকর্মী মামুন বিশ্বাস মুমূর্ষু অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুলন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।

এলাকাবাসী জানান, গত শনিবার দিন গাড়িতে করে তাকে মাজারে রেখে যান। তারপর থেকে এখানেই পড়ে থাকেন অসহায় এই বৃদ্ধা। প্রথম দিকে কথা বলতে পারলেও এখন আর ঠিক মতো কথা বলতে পারছেন না। মামুন বিশ্বাস বলেন, বৃদ্ধাকে হাসপাতালে ভর্তিসহ তার দেখাশোনার জন্য আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছি। ভর্তি পর সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।