আজকের বার্তা | logo

৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

সরাসরি অনুষ্ঠানে মা, স্টুডিওতে ঢুকে ছেলের বায়না (ভিডিও)

সরাসরি অনুষ্ঠানে মা, স্টুডিওতে ঢুকে ছেলের বায়না (ভিডিও)

বিবিসির সেই সাংবাদিকের কথা মনে আছে? সরাসরি সম্প্রচারের সময় যার সন্তানদ্বয় ঘরের মধ্যে ঢুকে পড়েছিল। পরে পড়িমরি করে ছুটে এসে এক নারী দুই শিশুকে বের করে নিয়ে যান। সেই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে আপলোড হতেই ভাইরাল হয়েছিল। এবার সে ধরনের এক ভিডিও ভাইরাল হচ্ছে।

জানা গেছে, এনবিসি নিউজের পেন্টাগন প্রতিনিধি কার্টনি কুব তার সেগমেন্টের লাইভ বুলটিনে ছিলেন এমএসএনবিসি চ্যানেলে। সে সময় তার ছেলে ঢুকে পড়ে স্টুডিওতে। শুধু ঢুকে পড়াই নয়, বাড়ির ড্রয়িং রুমে বাচ্চারা মায়ের কাছে যেমন আবদার করতে থাকে, সেখানেও তেমনই শুরু করে দেয়। কাছে চলে এসে হাত বাড়িয়ে মাকে কিছু বলতে চায়।

কার্টনি লাইভে থাকায় প্রথমে ছেলের আবদার উপেক্ষা করার চেষ্টা করছিলেন। ছেলেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কোনো লাভ হয়নি। ছেলে তার মায়ের কাছ থেকে যেতে চাইছিল না। ফলে তাকে স্ক্রিন থেকে সরানোর প্রয়োজন হয়ে পড়েছিল। সে কারণে কিছুক্ষণের জন্য তাকে স্ক্রিন থেকে সরিয়ে চালিয়ে দেওয়া হয় অন্য ভিস্যুয়াল। সেই ভিস্যুয়াল চলার পর আবারো কার্টনিকে স্ক্রিনে ফেরানো হয়।গতকাল বুধবারের ওই ঘটনার ভিডিওটি এমএসএনবিসি-র ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট করা হয়েছে। বুধবারই পোস্ট হওয়ার পর ভিডিওটি এখন পর্যন্ত ৩০ লাখের বেশি মানুষ দেখেছেন। সেই সঙ্গে চলছে লাইক, শেয়ার, কমেন্ট।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।