আজকের বার্তা | logo

৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

ভোলায় ফের দুদকের হানা

ভোলায় ফের দুদকের হানা

এবার রাস্তা কিংবা ঠিকাদারদের ধরার জন্য নয়, দুদক এবার হানা দিয়েছে ভোলার দুর্নীতিবাজ বহিস্কৃত অধ্যক্ষ নিজাম উদ্দিনের কলেজে। গত বুধবার ভোলার ইলিশা ইসলামিয়া মডেল কলেজে দুদক ফের হানা দিয়েছে। নিজাম উদ্দিনের বিরুদ্ধে দুদক প্রথমবার হানা দিলে খোদ নিজাম উদ্দিন দুদককে হাই কোর্ট দেখিয়ে দেন। তার বিরুদ্ধে দুদকের সকল তদন্ত বন্ধ করে দেন ওই দুর্নীতিবাজ অধ্যক্ষ। অতঃপর হাইকোর্টে করা নিজাম উদ্দিনের রীট খারিজ হয়ে গেলে ফের মডেল কলেজে হানা দেন দুদক। নিজাম উদ্দিনের বিরুদ্ধে কলেজের কোটি টাকা লোপাটের প্রাথমিক প্রমানও পেয়েছেন দুদক কর্মকর্তারা। বুধ বার ১০ জুলাই ভোলার ইলিশা ইসলামিয়া মডেল কলেজে দুদকের বরিশাল বিভাগের উপপরিচালক মোঃ আল আমিন এবং নুরনবী কলেজে আসলে এলাকার মানুষ, অবিভাবক ও কলেজের সকল শিক্ষকরা বহিস্কৃত দুনীতিবাজ অধ্যক্ষ নিজামের বিরুদ্ধে সাক্ষী দিতে থাকেন।

এসময় দুদক কর্মকর্তাদের কাছে কলেজের কোটি টাকার গাছ কেটে নেয়া সহ শিক্ষকদের কাছ থেকে নেয়া কোটি টাকার হিসেব ও কাগজ পত্র তুলে ধরেন তারা। বিকেল ৫ টা থেকে ৭ টা পর্যন্ত অনুসন্ধান শেষ করে দুদক কর্মকর্তারা বরিশাল ফিরে যান। উল্লেখ্য ভুয়া অধ্যক্ষ নিজাম উদ্দিন জাল সনদের মাধ্যমে অধ্যক্ষ পদ দখলসহ নানা রকম দুর্নীর প্রমান মেলায় তদন্ত কমিটির সুপারিশ ক্রমে তাকে কলেজ পরিচালনা কমিটি বহিস্কার করলে নিজাম উদ্দিন কলেজের দলিল দস্তবের ও ছাত্র শিক্ষক ও কলেজের টাকা পয়সাসহ ঢাকায় পালিয়ে যান। পরবর্তীতে ভোলার পুলিশ তাকে গ্রেফতার করে ভোলার আদালতে সপর্দ করেন। বর্তমানে ভোলার এই হোয়াইট কালার ক্রিমিনাল ভোলার কারাগারে রয়েছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।