আজকের বার্তা | logo

৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০১৯ ইং

সম্রাটের ২০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

সম্রাটের ২০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

ক্যাসিনো কিং’ খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি (বহিষ্কৃত) ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। আজ সোমবার রাতে মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরার আদালত আগামীকাল ৯ অক্টোবর রিমান্ডের শুনানি দিন ধার্য করেন।

এর আগে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে র‌্যাব। সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রাজধানীর রমনা মডেল থানায় মামলা দুটি করেন। এর মধ্যে মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহসভাপতি এনামুল হক আরমানকেও আসামি করা হয়েছে।রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। মাদক মামলায় এনামুল হক আরমানও আসামি। অস্ত্র মামলা শুধুই সম্রাটের বিরুদ্ধে।

ওসি আরও জানান, র‌্যাবের পক্ষ থেকে মামলার স্বপক্ষে আলামত হস্তান্তর করা হয়েছে। সেগুলো খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। আদালতের কাছে সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ২০ দিন এবং আরমানের এক মামলায় ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।গত রোববার ভোরে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর সম্রাটকে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালিয়ে ক্যাঙারুর দুটি চামড়া পাওয়া যায়। এ ঘটনায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড দেন।

এছাড়া আটকের সময় মদ্যপ থাকায় সম্রাট ও আরমাননকে ছয় মাস করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। সম্রাট বর্তমানে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। রোববার রাত সোয়া আটটার দিকে তাকে কারাগার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। আরমান বর্তমানে কুমিল্লা কারাগারে রয়েছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।