আজকের বার্তা | logo

৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০১৯ ইং

কুয়াকাটা সৈকতে মদ্যপ যুবলীগ নেতাসহ আটক ৫

কুয়াকাটা সৈকতে মদ্যপ যুবলীগ নেতাসহ আটক ৫

সমুদ্র সৈকত কুয়াকাটায় প্রকাশ্যে মদ খেয়ে পর্যটকদের দুর্ব্যবহারসহ বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির অপরাধে মহিপুর থানা যুবলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। তারা হলেন- মহিপুর থানা যুবলীগ নেতা মো. বশির হাওলাদার (৩৫), মো. নেছার উদ্দিন (২৮) ও মো.সজল বাদশা (৩২)।

সোমবার রাতে সৈকতের বেঞ্চ থেকে তাদের আটক করা হয়। কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক মো. খলিলুর রহমান জাগো নিউজকে বলেন, সৈকতের জিরোপয়েন্টের পূর্বপাশের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ পান করে পর্যটকদের সঙ্গে দুর্ব্যবহারসহ বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করার অপরাধে তিনজনকে আটক করা হয়। পরে তাদের মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।এদিকে এ ঘটনার কিছুক্ষণ পর ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফা (২৫) নামে দুই যুবককে সন্দেহবশত তল্লাশি করে আড়াই লিডার মদসহ আটক করেছে মহিপুর থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর জাগো নিউজে ‘কুয়াকাটা সৈকতে মাতালদের উৎপাত’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। স্থানীয়রা জানান, সেই সংবাদ প্রকাশের পর সৈকতে ট্যুরিস্ট পুলিশের টহল আরও জোরদার করা হয়েছে। মাতাল আটকের খবরে স্বস্তি প্রকাশ করেছেন পর্যটকরা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।