আজকের বার্তা | logo

৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০১৯ ইং

পিরোজপুরে জুতাপেটা করায় মেয়ের আত্মহত্যা, মায়েরও মৃত্যু

পিরোজপুরে জুতাপেটা করায় মেয়ের আত্মহত্যা, মায়েরও মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে মায়ের ওপর রাগ করে রেশমা আক্তার নামে এক স্কুলছাত্রী কীটনাশক পানে আত্মহত্যা করেছে। এদিকে মেয়ের মৃত্যুর খবর শুনে তার মা মনিরা বেগমও স্ট্রোক করে মারা গেছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর বালিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

রেশমার ভাবী শিল্পী আক্তার জানান, এক মাস আগে রেশমার সঙ্গে একই গ্রামের মোতালেব চৌকিদারের ছেলে শফিকুল ইসলামের সঙ্গে বিয়ে ঠিক হয়। ছেলের মা রেশমাকে আংটিও পরিয়েছে। কিন্তু সে এ বিয়েতে রাজি ছিল না। এনিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষ করে মায়ের সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। এ পরিস্থিতিতে বৃহস্পতিবার বিকেলে মিনারা বেগম রেশমাকে মাঠ থেকে হাঁস আনতে বলে, কিন্তু সে তা করেনি। তখন মিনারা বেগম রাগ করে রেশমাকে জুতাপেটা করলে সে ক্ষোভে-দুঃখে কীটনাশক পান করে। পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে রেশমার মৃত্যু হয়। এদিকে রেশমার মৃত্যুর খবর শুনেই তার মা মিনারা বেগম স্ট্রোক করেন, শুক্রবার সকালে তিনিও মারা যান।

ইন্দুরকানী থানার এসআই হেমায়েত উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, রেশমার মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।