আজকের বার্তা | logo

১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে আগস্ট, ২০১৯ ইং

মা-শিশুসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত

মা-শিশুসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় এক শিশুসহ দুজনকে কুপিয়ে হত্যা করেছেন মোখলেসুর রহমান নামে এক ব্যক্তি। পরে গণপিটুনিতে নিহত হন তিনি।আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাধানগর গ্রামের পুকুরিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হন আরও পাঁচজন।নিহতরা হলেন- রাধানগর গ্রামের মো. শাহ আলমের ছেলে আবু হানিফ (১২) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) এবং একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৪০)।

আহতরা হলেন- রাধানগর গ্রামের নুরুল ইসলাম (৫০), মাজেদা বেগম (৫৫), আব্দুল খালেক (৭০) এবং ছ্যাচড়া পুকুরিয়া গ্রামের জাহানারা বেগম (৫০) ও ছেলে আলম (৮)।স্থানীয় চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, নিহত মোখলেসুর রিকশাচালক ছিলেন। আজ সকালে স্থানীয় বাজার থেকে তিনি তাকে রাম দা কিনতে দেখেছেন। এর ১০ মিনিট পরই তিনি এই হতাহতের খবর পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, সকালে মোখলেসুর প্রথমে আবু হানিফকে কুপিয়ে হত্যা করেন। পরে অন্যরা এগিয়ে এলে একে একে তিনি আরও দুজনকে হত্যা করেন। এ সময় আহত হন আরও পাঁচজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।তবে কী কারণে মোখলেছুর এই ঘটনা ঘটিয়েছে সে সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি পুলিশের ওই কর্মকর্তা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।