আজকের বার্তা | logo

২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন-দা

মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন-দা

চট্টগ্রামের তিনটি স্পোর্টিং ক্লাবে একযোগে অভিযান চালিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব থেকে জুয়ার আসর বসার আলামত পেয়েছে র‌্যাব সদস্যরা।শনিবার সন্ধ্যায় নগরীর সদরঘাটের মোহামেডান স্পোর্টিং ক্লাব, আইস ফ্যাক্টরি রোডের মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব ও হালিশহর এলাকায় আবাহনী ক্লাবে একযোগে এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজামউদ্দিন।

তিনি জানান, মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবের ভেতর থেকে কিছু জুয়া খেলার চিপ (ক্যাসিনোর কয়েন) কার্ড ও একটি দা উদ্ধার করা হয়েছে। তবে এসব ক্লাব থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানের খবর পেয়ে তারা সটকে পরেছেন এবং ক্লাব থেকে জুয়ার সরঞ্জাম সরিয়ে নেয়া হয়েছে বলে ধারণা তার।

এর আগে বৃহস্পতিবার নগরীর সব থানায় জুয়ার আসর বিরোধী অভিযানে নামে পুলিশ। তবে নগরীর কোতোয়ালী থানার পুলিশ প্লাজায় একটি ক্যাসিনো থাকলেও সেটি আগে থেকেই বন্ধ করে দেয়া হয়েছে। এরপরও অনুমোদিত যেসব বার ও ক্লাবে অবৈধভাবে জুয়ার আসর বসে সেখানে অভিযান চালানো হবে বলে জানা গেছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নগরীর কোতোয়ালী থানার আলমাস সিনেমা হলের পাশে ‘হ্যাংআউট’ এ অভিযান চালায় পুলিশ। এ সময় অনুমোদন না থাকায় মালিকের ছেলে ও কর্মচারীকে আটক করা হয়।

southeast

নগরীতে আবাহনী, মোহামেডান, মুক্তিযোদ্ধা ক্লাব, ওয়াজিউল্লাহ ইনস্টিটিউট, ফ্রেন্ডস ক্লাব, আকবর শাহ অবসরপ্রাপ্ত সৈনিক ক্লাবসহ বিভিন্ন পাড়া-মহল্লায় গড়ে ওঠা সামাজিক ও রাজনৈতিক ক্লাবগুলোতেও জুয়ার আসর বসে বলে অভিযোগ রয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।