আজকের বার্তা | logo

২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

আমাকে বেইজ্জতি কইরেন না, সাংবাদিকদের যুবলীগ নেতা শামীম

আমাকে বেইজ্জতি কইরেন না, সাংবাদিকদের যুবলীগ নেতা শামীম

রাজধানীর নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় সমবায় সম্পাদক জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে নগদ বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ছাড়া ২০০ কোটি টাকার স্থায়ী আমানতের (এফডিআর) কাগজসহ অস্ত্র ও মদের বোতল পাওয়া গেছে।

আজ শুক্রবার বেলা ১১টা থেকে জি কে শামীমের নিকেতনের ডি ব্লকের ৫ নম্বর রোডের ১৪৪ নম্বর বাসা ঘিরে ফেলে র‌্যাব। এর আগে নিকেতনে এই যুবলীগ নেতার ১১৩ নম্বর বাসা থেকে তাকে ডেকে আনা হয়। পরে তাকে আটক করেই  অভিযান চালাচ্ছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

এ সময় সেখানে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে যুবলীগ নেতা জি কে শামীম বলেন, ‘আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমাকে বেইজ্জতি কইরেন না। আমার একটা সম্মান আছে। এখানে যা হচ্ছে, আপনারা দেখছেন। কিন্তু আমাকেও আত্মপক্ষ সমর্থন করতে দিতে হবে।এই কথা শুনে র‍্যাবের এক কর্মকর্তা জি কে শামীমকে বলেন, ‘আপনি আমাদের সহযোগিতা করেন। আমাদের সহযোগিতার জন্য ও অভিযানের সচ্ছতার জন্য মিডিয়া আমাদের সহযোগিতা করছে।

অভিযানে যুবলীগ নেতা শামীমের সঙ্গে তার ছয় দেহরক্ষীকেও আটক করে র‌্যাব। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ টাকা, ২০০ কোটি টাকার এফডিআর ছাড়াও মদের বোতল ও অস্ত্র পেয়েছে র‌্যাব।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।