আজকের বার্তা | logo

২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

অনিয়ম দেখলেই ব্যবস্থা নিচ্ছেন প্রধানমন্ত্রী : তথ্যমন্ত্রী

অনিয়ম দেখলেই ব্যবস্থা নিচ্ছেন প্রধানমন্ত্রী : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী যেখানে দুর্নীতি বা অনাচার দেখছেন সেখানেই ব্যবস্থা নিচ্ছেন। তিনি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে দেশ পরিচালনা করছেন। সে কারণে ছোট খাটো দুর্নীতি হলেও সেটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। কোনো জায়গায় কমিশন খাওয়ার আলোচনা হলেও ব্যবস্থা নিচ্ছেন। এবং কে কোন দলের লোক সেটা দেখা হচ্ছে না।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গবন্ধুর ওপর প্রকাশিত দুটি বইয়ের প্রকাশনা উৎসবে এ কথা বলেন তিনি।বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তিনি বলেন, ফখরুল সাহেব বিবৃতি দিয়েছেন যে তাদের ‘যুবদলের কয়েক জন নেতাদের গ্রেপ্তার করা হচ্ছে’। শুধু যুবদল নয় যুবলীগের নেতাদেরকেও গ্রেপ্তার করা হচ্ছে। সুতরাং যেখানে কোনো ধরনের অনিয়ম পাওয়া যাচ্ছে, সেখানেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। খালেদা জিয়া দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলেন। তিনি নিজেও কালো টাকা সাদা করেছেন। তার অর্থমন্ত্রী সাইফুর রহমানও কালো টাকা সাদা করেছেন। হাওয়া ভবন নির্মাণ করে যেকোনো ধরনের কাজে ১০ শতাংশ কমিশন বাণিজ্য করেছেন বিএনপির বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এর আগে অধ্যাপক ড. আব্দুল মান্নান রচিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ও মুক্তিযুদ্ধে মুজিব বাহিনী’ এবং নুর উন নাহার মেরি রচিত ‘আমার চেতনায় বিশ্বনেতা বঙ্গবন্ধু’ বইয়ের এই মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসবের আয়োজন করে অমর প্রকাশনী।সাবেক সচিব সৈয়দ মার্গুব মোরশেদের সভাপতিত্বে আলোচনা সভায় রাখেন মাই টিভির সিনিয়র সাংবাদিক মানিক লাল ঘোষ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অরুণ সরকার রানা, ঢাকা মিডিয়া ক্লাবের সভাপতি অভি চৌধুরী প্রমুখ।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।