আজকের বার্তা | logo

২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

বাংলাদেশি ছবিতে গাইবেন রানু মণ্ডল!

বাংলাদেশি ছবিতে গাইবেন রানু মণ্ডল!

রানাঘাট স্টেশনের প্ল্যা‌টফর্ম থেকে বলিউডে পাড়ি দিয়েছেন লতাকণ্ঠী গায়িকা রানু মণ্ডল। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সুবাদে তারকা বনে যাওয়া এই শিল্পীর ভক্ত আছে বাংলাদেশেও।রানু মণ্ডলের গন্তব্য এবার বিদেশ। এরই মধ্যে তিনি প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের ছবিতে গান গাওয়া। এমনটাই বলছে ভারতীয় সংবাদমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র থেকে জানা যায়, বাংলাদেশ থেকে গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন রানু। একই সঙ্গে বিদেশে গান গাইতে যাওয়ারও বেশ কিছু প্রস্তাব পেয়েছেন তিনি। আর সে কারণে, মুম্বাই থেকে ফিরে আসার পর পাসপোর্ট অফিসে যান রানু মণ্ডল। প্রয়োজনীয় কাগজপত্র তৈরি হয়ে গেলেই বাংলাদেশের ছবিতে এবং দেশের বাইরের স্টেজ শোতে অংশ নেবেন তিনি।

তবে এ বিষয়ে রানু মণ্ডল অথবা তাকে প্রচারের আলোয় নিয়ে আসা অতীন্দ্র চক্রবর্তীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।উল্লেখ্য, অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা রানুর ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার পর হৈচৈ পড়ে যায় সবখানে। এরই মধ্যেই বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির দু’টি গানের কণ্ঠ দিয়েছেন রানু মণ্ডল।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।