আজকের বার্তা | logo

২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

যুবকের কান কেটে পলিথিনে

যুবকের কান কেটে পলিথিনে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রেমিকার স্বামীর কান কেটে দিয়ে নিজের কানকাটার প্রতিশোধ নিলেন পরকীয়া প্রেমিক উপজেলা আওয়ামী লীগ নেতার ছেলে রাজিব শেখ।সোমবার বিকাল ৫টার দিকে পাটগাতী বাসস্ট্যান্ড এলাকায় প্রকাশ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

রাজিব শেখ টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র।প্রত্যক্ষদর্শীরা জানান, টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসস্ট্যান্ডে ঢাকাগামী একটি বাস কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করছিলেন। এ সময় পেছন থেকে তার স্ত্রীর প্রেমিক একই গ্রামের শুকুর শেখের ছেলে রাজিব শেখ ও তার কয়েকজন সঙ্গী মিলে সোহাগ সরদারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে সোহাগ সরদারের বাম কান সম্পূর্ণরূপে কেটে পলিথিন ব্যাগের মধ্যে ভরে তারা উল্লাস করতে করতে চলে যায়।

প্রধান অভিযুক্ত রাজিবের পিতা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ বলেন, ওদের সঙ্গে আমার পারিবাবিক ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আমার বংশের লোকজন এ ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে।উল্লেখ্য, অপরদিকে কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া সম্পর্ক মেনে না নিতে পেরে প্রেমিক রাজিবের কান কেটে নিয়েছিল সোহাগ সরদার। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার প্রকাশ্য জনসম্মুখে প্রেমিকার স্বামীর কান কেটে নিল রাজিব শেখ।

এ সংক্রান্তে টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।