আজকের বার্তা | logo

৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০১৯ ইং

ভিভোর নতুন চমক ‘নেক্স ৩’

ভিভোর নতুন চমক ‘নেক্স ৩’

ভিভোর নতুন ফোননতুন স্মার্টফোন ‘নেক্স ৩’ নিয়ে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। জানিয়েছে নতুন এই স্মার্টফোনের হার্ডওয়্যার স্পেসিফিকেশন ও মডেল সম্পর্কেও। প্রযুক্তিবিষয়ক সাইট দ্য ভার্জ জানিয়েছে, ভিভোর নতুন ফোন নেক্স ৩ –তে ‘ওয়াটারফল ফুলভিউ’ ওএলইডি ডিসপ্লের দেখা মিলবে।

নির্মাতা প্রতিষ্ঠানের বরাত দিয়ে ভার্জ জানিয়েছে, স্মার্টফোনটির স্ক্রিন-টু-বডি অনুপাত হবে ৯৯.৬ শতাংশ। ৬.৮৯ ইঞ্চি আকারের ১০৮০পি ডিসপ্লেটি কার্ভ ডিজাইনে থাকবে স্মার্টফোনে। কার্ভ ডিজাইনের কারণে ফোনের পাশে কোনও বাটন রাখা হয়নি। নেক্স ৩-তে থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর, ৪,৫০০ মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, ভ্যাপার চেম্বার কুলিং সিস্টেম ও ৪৪ ওয়াটের সুপার ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং সুবিধা। ফোর-জি ও ফাইভ-জি দুটি সংস্করণেই বাজারে আসবে ফোনটি।

নেক্স ৩-এর পেছনের অংশে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে ফোনটিতে থাকবে ১৬ মেগাপিক্সেলের পপ-আপ ক্যামেরা। কয়েক মাসের মধ্যে এশিয়া প্যাসিফিক, দক্ষিণপূর্ব এশিয়া এবং অন্যান্য বাজারে আসছে নেক্স ৩।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।