আজকের বার্তা | logo

২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জুলাই, ২০১৯ ইং

ভারতে পুলিশের পা জড়িয়ে কেঁদে ফেললেন মন্ত্রী!

ভারতে পুলিশের পা জড়িয়ে কেঁদে ফেললেন মন্ত্রী!

একজন মন্ত্রী রাস্তায় বসে পড়ে পুলিশ সুপারের ( এসপি) জড়িয়ে ধরে কাঁদছেন। আর পথচারীরা এ ঘটনা অবাক হয়ে দেখছেন। এ ধরনের ঘটনা আগে কখনো দেখা যায়নি। এমনটাই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মীরজাপুরে। জানা গেছে, ওই মন্ত্রীর নাম অনিল সিং। তিনি বিজেপির প্রাক্তন প্রধান তথা কাশী প্রভিন্সের মন্ত্রী।

সড়কে পুলিশ গাড়ি চেক করছিল। সে সময় মন্ত্রী অনিল সিং ফিরছিলেন সাংসদ রামশকলের বাড়ি থেকে। এ সময় তাঁর গাড়ি আটকানো হয়। কাগজপত্র ভুলে ফেলে আসায় গাড়িটির জন্য ইনভয়েস কাটে পুলিশ। এতেই রাস্তায় বসে অবরোধ শুরু করে দেন মন্ত্রী। এই খবর পাওয়ার পর দলবলও তাঁর সঙ্গে যোগ দেয়।

জানা গেছে, কাঁদতে কাঁদতে মন্ত্রী বলেছেন, ‘স্যার, আমার সম্মান চলে গেছে। আমার সরকারের এমন অপমান সহ্য করতে পারছি না। আমি একজন সাধারণ মানুষ। আপনি আমার দিকে গুলি চালাতে পারেন।’এদিকে, এই খবর পেয়ে পুলিশসুপার অবধেশ পাণ্ডে ঘটনাস্থলে যান। তিনি পৌঁছাতেই তাঁর পা জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন অনিল সিং। অনেক বোঝানোর পর তাঁকে শান্ত করা হয়। এরপর পুলিশের অনুরোধে অবরোধ তুলে নেন তিনি।


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।