আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

রোনালদোর ডিনারের প্রস্তাব গ্রহণ করলেন মেসি

রোনালদোর ডিনারের প্রস্তাব গ্রহণ করলেন মেসি

উয়েফা বর্ষসেরার অনুষ্ঠানে লিওনেল মেসির সঙ্গে ডিনার করার ইচ্ছার কথা জানান দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার সেই প্রস্তাবে সাড়া দিলেন মেসি। খবর গোলডটকমের।মাঠে মেসি-রোনালদোর লড়াই ফুটবলকে করেছে আরও আকর্ষণীয়। ব্যক্তিগত প্রতিদ্বন্দ্বিতা আগের সবকিছুকে ছাড়িয়ে গেছে। ২০০৯ সালে রোনালদো রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর গত বছরের আগপর্যন্ত একই লিগে খেলায় তাদের দ্বৈরথ ছিল জমজমাট। পর্তুগিজ অধিনায়ক জুভেন্টাসে চলে যাওয়ায় সেই উত্তেজনায় কিছুটা ভাটা পড়লেও ব্যক্তিগত পুরস্কারের লড়াইটা এখনও তার মেসির সঙ্গে।

ব্যালন ডি’অর কিংবা ফিফা বর্ষসেরা- মেসি ও রোনালদো মঞ্চ ভাগাভাগি করেছেন একসঙ্গে। কিন্তু কখনো একসঙ্গে ডিনারে যাওয়া হয়নি তাদের। উয়েফার অনুষ্ঠানে তাই রোনালদো বলেছিলেন, ‘অবশ্যই আমাদের সম্পর্ক ভালো। তবে আফসোসের বিষয় হলো, এখনো আমাদের একসঙ্গে ডিনার করা হয়নি। তবে ভবিষ্যতে আশা করি সেটা হবে।রোনালদোর আমন্ত্রণ গ্রহণ করেছেন মেসি। সম্পর্কটা বন্ধুত্বপূর্ণ না ‍হলেও চিরপ্রতিদ্বন্দ্বীর সঙ্গে ডিনারে যেতে আপত্তি নেই বার্সেলোনা অধিনায়কের। ডিনার প্রসঙ্গে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘স্পোর্ত’কে তিনি বলেছেন, ‘হ্যাঁ, আমার ডিনার করতে কোনো সমস্যা নেই। আমি সবসময় বলে এসেছি, কোনো বিষয় নিয়ে তার (রোনালদো) সঙ্গে আমার ঝামেলা নেই। হয়তো আমরা বন্ধু হতে পারেনি, কারণ কখনো একসঙ্গে ড্রেসিং রুম ভাগাভাগি করা হয়নি আমাদের। তবে অ্যাওয়ার্ড শোতে তার সঙ্গে আমার সবসময় দেখা হয়েছে।

কখনো ডিনারের সুযোগ হবে কি না, তা নিয়ে সংশয় আছে মেসির। এর কারণ হিসেবে তিনি বলেন, ‘সবশেষ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লম্বা সময় পর আমাদের কথা হয়েছে। জানি না আমাদের একসঙ্গে ডিনার করা হবে কি না, কোনো নির্দিষ্ট কারণে আমাদের পথ একসঙ্গে মিলবে কি না, তাও জানি না। কেননা প্রত্যেকে নিজের জীবন নিয়ে ব্যস্ত, প্রত্যেকের নিজস্ব প্রতিশ্রুতি আছে। তবে অবশ্যই আমি তার আমন্ত্রণ গ্রহণ করলাম।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।