আজকের বার্তা | logo

১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে আগস্ট, ২০১৯ ইং

তৃতীয় লিঙ্গের মানুষদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হচ্ছে

তৃতীয় লিঙ্গের মানুষদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হচ্ছে

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আমরা এবার ভোটার তালিকায় নতুন কিছু যুক্ত করেছি। বর্তমানে তৃতীয় লিঙ্গের মানুষদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হচ্ছে। তারা ইচ্ছা করলে পুরুষ কিংবা নারী যে কোন একটিতে নিজেদের নাম ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করতে পারবে। এটি আমাদের কাছে পাবলিক ডকুমেন্ট হিসেবে কাজ করবে।

তিনি আরো বলেন অত্যন্ত সাবধানতা ও নিষ্ঠার সঙ্গে এই কাজ করতে হবে। কারণ এই তালিকার উপরই নির্ভর করবে একজন নাগরিকের সকল সুযোগ-সুবিধা পাওয়ার বিষয়টি। তিনি আজ মঙ্গলবার সকালে নওগাঁর রাণীনগরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমীনের সঞ্চালনায় কর্মশালায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালসহ অন্যান্যরা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।