আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ভুয়া খবরে নৌকা থেকে তরুণীসহ আটক ১৭, তারপর…

ভুয়া খবরে নৌকা থেকে তরুণীসহ আটক ১৭, তারপর…

পাবনার ভাঙ্গুড়া উপজেলার কয়েকজন মেম্বার কিছু তরুণীসহ ‘পিকনিকের উদ্দেশে নৌকা নিয়ে বের হয়েছেন’; এমন খবর পান ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নাজমুল হক। পরে উপজেলার ভাঙ্গুড়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে একটি নৌকা থেকে ৮ তরুণীসহ ১৭জনকে আটক করে থানায় নিয়ে আসেন তিনি।কিন্তু ওই নৌকা কোনো পিকনিকের নয়, এমনকি খবরের কোনো সত্যতা না থাকায় তাদের ছেড়ে দেন তিনি। আজ বুধবার দুপুরে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের হরিহরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে গুমানী নদী দিয়ে নৌকার মাধ্যমে আটকৃতরা চাটমোহর উপজেলার সাইকোলা ইউনিয়ন থেকে নৌকাযোগে বাঘাবাড়ি যাচ্ছিলেন। দুপুর ২টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের হরিহরপুর এলাকার গুমানী নদীর ঘাট থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।পুলিশ জানায়, কয়েকজন মেম্বারের নেতৃত্বে ৮ তরুণীসহ ৬০-৭০জনের একটি দল বিনোদনের উদ্দেশে নৌকা ভ্রমণে বের হয়েছে, ভাঙ্গুরা থানায় এমন খবর দেন সহকারী পুলিশ সুপার সজীব শাহরিন। নৌকায় অনৈতিক কাজ হচ্ছে বলেও জানান তিনি।

পরে থানায় ওসি নাজমুল হকের নেতৃত্বে সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম মুকিম তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে হরিহরপুর এলাকার গুমানী নদীর ঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় ৮ তরুণীসহ ১৭জনকে আটক করে নিয়ে আসেন তারা। থানায় এনে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পুলিশ জানতে পারে আটককৃতরা ওই নৌকাযোগ নিজ নিজ গন্তব্যে যাচ্ছিলেন। নৌকাটিও পিকনিকের নয়। আর ছোট নৌকায় ৬০-৭০ জন মিলে কোনো ধরনের বিনোদন করতেও পারবে না। পরে তাদের ছেড়ে দেওয়া হয়।এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) নাজমুল হক বলেন, ‘সহকারী পুলিশ সুপার সজীব শাহরিন তার কাছে গোপনে খবর পাঠান, উপজেলার কয়েকজন মেম্বার মেয়ে নিয়ে প্রমোদে বেরিয়েছেন। তার দেওয়া খবরের পরিপ্রেক্ষিতে আমরা অভিযান চালাই এবং কয়েকজন তরুণীসহ ১৭ জনকে আটক করে থানায় নিয়ে আসি। পরে থানাতেই তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

তিনি আরও বলেন, ‘অভিযানে ওই নৌকায় ৬০ থেকে ৭০ জনের একটি দলকে পাওয়া যায়। কিন্তু নৌকাটি কোনোভাবে পিকনিক করার মতো নয়। সেখানে অনৈতিক কাজও করা যেত না। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের পর অভিযোগের কোনো সত্যতা না পেয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।