আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

স্কুলেই যৌনতায় মেতে উঠলেন শিক্ষক, ধরা পড়ায় গণপিটুনি

স্কুলেই যৌনতায় মেতে উঠলেন শিক্ষক, ধরা পড়ায় গণপিটুনি

ছুটি শেষে স্কুল চত্বরেই এক নারী কর্মীর সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে গ্রামবাসীর কাছে ধরা পড়লেন এক শিক্ষক। ধরা পড়ে গণপিটুনিও খেতে হয়েছে ওই শিক্ষককে।গতকাল মঙ্গলবার লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। তারপর থেকেই এই ঘটনাটিকে ঘিরে সরগরম তামিলনাড়ুর ওই গ্রাম।

জানা যায়, তামিলনাড়ুর নামাক্কলের উদুপ্পম সরকারি স্কুলে কর্মরত এক নারী কর্মীর সঙ্গে বিগত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন ওই শিক্ষক। এর আগেও একবার তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল স্কুলেরই কিছু ছাত্র। বিষয়টি তারা নিজেদের বাবা-মাকেও জানিয়েছিল।গতকাল ওই দুইজন যৌনতায় লিপ্ত অবস্থায় হাতেনাতে ধরা পড়ায় শিক্ষককে জিজ্ঞাসাবাদ শুরু করেন গ্রামবাসী। তারপর তাকে বেদম মারধর করা হয়। এক পর্যায়ে পুলিশ গিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে ওই স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন। ওই অঙ্গনওয়াড়ি কর্মীর বিরুদ্ধেও সংশ্লিষ্ট দপ্তর ব্যবস্থা নেবে বলে জানা গেছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।