আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

রিফাত হত্যা; আরো একজন গ্রেফতার

রিফাত হত্যা; আরো একজন গ্রেফতার

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শ্রাবণ (১৫) নামের ১ জনকে সোমবার সকালে আটক করেছে পুলিশ। শ্রাবণের বাবা ইউনুস সোহাগ জানান, ১ জুলাই স্কুল পরীক্ষা দিয়ে আসার পরে বাসা থেকে তাকে পুলিশ নিয়া যায়।রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মো: হুমায়ুন কবির শ্রাবণের বাবার দাবি অস্বীকার করে বলেন, সোমবার সকালে শ্রাবনকে পুলিশ আটক করেছে।

আদালতে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনে রিমান্ড প্রার্থনা করা হলে আদালত শ্রাবণের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে তিনি জানান। সোমবার সকালে রিফাত হত্যার মূল হোতা রিফাত ফরাজীকে নিয়ে সকাল সাড়ে ৯ টায় বরগুনা সরকারি কলেজে ক্যান্টিনের পিছনের পরিত্যক্ত ডোবা থেকে একটি রামদা উদ্ধার করেছে পুলিশ। রিফাত ফরাজী গ্রেফতার হওয়ার পরে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে বরগুনার সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালত। রিমান্ডে রিফাত শরিফকে হত্যা পরিকল্পনার বিষয় পুলিশকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে জানাগেছে। এ ঘটনায় ১২ জন আসামির মধ্যে ৪ জন গ্রেফতার ১ নং আসামি নয়ন বন্ড বন্ধুক যুদ্ধে নিহত হয়েছে। সন্দেহভাজন আটক রয়েছে ৫ জন এবং ৩ জনে স্বীকারক্তি মূলক জবানবন্ধি দিয়েছে আদালতে।

এ বিষয়ে অতিরক্তি পুলিশ সুপার মো: শাহ্জাহান বলেন, রিফাত ফরাজী ৫ দিনের রিমান্ডে রয়েছে। তার স্বীকারক্তিতে আজ সকালে সরকারি কলেজের কলা ভবনের পিছনের পরিত্যক্ত ডোবা থেকে একটি রামদা উদ্ধার করা হয়েছে।

এদিকে সোমবার জোহর নামাজ বাদে নিহত রিফাত শরীফের বাড়িতে কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে তার পরিবারের নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।