আজকের বার্তা | logo

৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং

ববির দুই শিক্ষার্থীর সেক্স ভিডিও ফাঁস, ছাত্রীসহ গ্রেপ্তার ২

ববির দুই শিক্ষার্থীর সেক্স ভিডিও ফাঁস, ছাত্রীসহ গ্রেপ্তার ২

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীর একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফাঁস হয়ে গেছে। প্রেমিকের সাথে ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি চুরি করে তাদের দুই সহপাঠী ফেসবুকে প্রকাশ করেছে। ভিডিও প্রকাশের অভিযোগে পুলিশ বরিশাল বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞানের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সেলিম রেজা এবং সাবিকুন নাহার অমিকে গ্রেপ্তার করেছে। তাদের রোববার রাতে ববির হোস্টেল থেকে ধরে নিয়ে যায় বরিশাল মেট্রোপলিটন বন্দর (সাহেবেরহাট) থানা পুলিশ।

পুলিশ জানায়- বরিশাল বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞানের চতুর্থ বর্ষের দুই শিক্ষার্থী প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন। পরবর্তীতে তাঁরা শারীরিক সম্পর্কেও জড়ান। সেই বিশেষ মুহূর্তের একটি চিত্র নিজেরাই মুঠোফোনে ধারণ শেষে তা ল্যাপটপে রেখে দেন। ওই ভিডিওটি সহপাঠী সাবিকুন নাহার অমি চুরি করে নিয়ে অপর শিক্ষার্থী সেলিম রেজাকে দেন। সাম্প্রতিকালে সেলিম রেজা ভিডিওটি ফেসবুকে ছেড়ে শুরু হয় তোলপাড়।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. ফয়সাল আহম্মেদ বরিশালটাইমসকে জানান, এই ঘটনায় রোববার বিকেলে প্রেমিক শিক্ষার্থী একটি লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে দুই শিক্ষার্থীকে ধরে এনে জিজ্ঞাসাবাদ করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে একটি মামলা পরবর্তীতে তাদেরকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।