আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

এবার আমেরিকা কাঁপাচ্ছেন লাদেনের ভাতিজি

এবার আমেরিকা কাঁপাচ্ছেন লাদেনের ভাতিজি

বন্ধু থেকে চরম শত্রুতে পরিণত হওয়া ওসামা বিন লাদেনের নামে একসময় কাঁপতো মার্কিন প্রশাসন। সন্ত্রাসবিরোধী যুদ্ধের মধ্য দিয়ে পাকিস্তানের অ্যাবোটাবাদে অভিযান চালিয়ে তাকে হত্যা করে মার্কিন নেভী সিল। লাদেনকে হত্যার মধ্য দিয়ে সমাপ্তি হয় যুক্তরাষ্ট্রের আতঙ্কের একটি বড় অধ্যায়।    এবার লাদেন নয় যুক্তরাষ্ট্র কাঁপাচ্ছেন লাদেনের ভাতিজি ওয়াফা দুফোর বিন লাদেন। তবে চাচার মতো একে-৪৭ হাতে নয়, যুক্তরাষ্ট্র কাঁপাচ্ছেন তার রূপ আর লাস্যময়ী আবেদনে।

এ মুহূর্তে যুক্তরাষ্ট্রের শীর্ষ মডেলদের মধ্যে অন্যতম ওয়াফা দুফোর। একের পর এক ছবিতে দাপিয়ে বেড়াচ্ছেন মার্কিন গ্ল্যামার জগত। কেবল মডেলিং করেই নন, মাতিয়ে দিচ্ছেন গান গেয়েও। তবে তার পারিবারিক পরিচয়টি তেমনভাবে আগে অনেকেই জানতেন না। সম্প্রতি একটি মার্কিন ম্যাগাজিনে তার পারিবারিক পরিচয় প্রকাশ হয়। তিনিও কোনো কিছু গোপন না করে সত্যটাই স্বীকার করে নেন।

এ প্রসঙ্গে ওয়াফা বলেন, ‘আমার এই পরিচয়ের জন্য আমি মোটেও বিব্রত নই। যার যার কর্মফল সে ভোগ করবে। এতে অন্য কেউ দায় নেওয়ার কিছুই নেই।’

অনেকেই তার এমন সততা ও চিন্তাধারায় প্রশংসা করছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।