আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

রানু মণ্ডলের গলা ঐশ্বরিক : হিমেশ

রানু মণ্ডলের গলা ঐশ্বরিক : হিমেশ

গান শুনে রানু মণ্ডলকে নিজের সিনেমায় প্লেব্যাকের প্রস্তাব দেন হিমেশ রেশমিয়া। তার পরবর্তী সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’র জন্য রানুকে দিয়ে ‘তেরি মেরি’ গান রেকর্ড করান। রানু মণ্ডল সম্পর্কে হিমেশ রেশমিয়া বলেন, ‘রানু মণ্ডলের গলা ঐশ্বরিক। এত সুন্দর করে গান গেয়েছেন যে, তা শুনলে সবাই হা হয়ে যাবেন। রানু মণ্ডলের গান শুনে শ্রোতারা মন্ত্রমুগ্ধ হয়ে যাবেন।পশ্চিমবঙ্গের রেলস্টেশন ও রাস্তাঘাটে রোদ-বৃষ্টিতে গান গাইতেন রানু মণ্ডল। তার একটি গানের ক্লিপ অতীন্দ্র চক্রবর্তী নামের এক তরুণের মাধ্যমে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এখন তিনি তারকা বনে গেছেন।

সেই গান ভাইরাল হওয়ার পর পশ্চিমবঙ্গের রানাঘাট রেলস্টেশ থেকে রানু মণ্ডলকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে। গত সপ্তাহে বলিউডে প্লেব্যাক করেন রানু মণ্ডল। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির হিমেশ রেশমিয়ার সুরে একটি গান ‘তেরি মেরি’ রেকর্ড করেন তিনি। সেদিন রাতে রানুর গাওয়া সেই গান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হিমেশ রেশমিয়া শেয়ার করেন। কিছুক্ষণের মধ্যেই সেই গানটি ভাইরাল হয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, রানুর গাওয়া প্রথম গানের জন্য তাকে ছয় থেকে সাত লাখ রুপি দিয়েছেন হিমেশ রেশমিয়া। তবে প্রথমে সেই অর্থ নিতে চাননি রানু। পরে হিমেশ জোর করেই রানুর হাতে সেই টাকা তুলে দেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।