আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

বরিশালে অপহৃত দুই তরুণী রাজশাহীতে উদ্ধার, কিন্তু…

বরিশালে অপহৃত দুই তরুণী রাজশাহীতে উদ্ধার, কিন্তু…

বরিশাল নগরী থেকে অপহৃত বিএনপি নেতার মেয়েসহ দুই তরুণীকে রাজশাহীতে উদ্ধার হয়েছে। শনিবার বিকেলে তাদেরকে শাহমখদুম নওদাপাড়ার একটি বাসা থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে বরিশালে নিয়ে এসে তাদের রোববার দুপুরে বরিশাল আদালতে উপস্থিত করে পুলিশ।এই দুই তরুণী হচ্ছেন- বরিশাল নগরীর ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক স্বর্ণ ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে ফাহমিদ আজমিন তামান্না এবং বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিনের মেয়ে তামান্না আক্তার।

পুলিশ জানায়- চলতি বছরের ১৯ মার্চ তারা বরিশাল শহর থেকে নিখোঁজ হন। এই ঘটনায় ১৮ এপ্রিল তিনজনকে আসামী করে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি অপহরণ মামলা করেন শহরের আগরপুর রোডের বাসিন্দা বিএনপি নেতা আনোয়ার হোসেন। এতে নগরীর অক্সফোর্ড মিশন রোডের আমজাদ মঞ্জিলের ভাড়াটিয়া বাসিন্দা আব্দুর রহমান দুলাল ফকিরের ছেলে উজ্জল হোসেন রানা, স্ত্রী আলেয়া বেগম এবং মেয়ে জামাই মো. মাসুমকে অভিযুক্ত করা হয়। তাদের মধ্যে মামলার প্রধান আসামি উজ্জল হোসেন রানাকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করলেও অপহৃত দুই তরুণীর খোঁজ পাচ্ছিল না পুলিশ।

সম্প্রতি পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয় ওই দুই তরুণীর অবস্থান রাজশাহী শহরে। পরে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন সেখানকার পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে শহরের শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় আব্দুল্লাহ আল মাহমুদের মালিকানাধীন বাসা থেকে তাদের উদ্ধার করেন।

পুলিশের দাবি- উদ্ধার অভিযানের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই তরুণী জানিয়েছে তাদের কেউ অপহরণ করেননি। বরং তারা দুজনেই পরিকল্পনা করে বরিশাল থেকে পালিয়ে এসে রাজশাহীতে ঘর ভাড়া নিয়েছেন। এবং তারা উভয়ে সমকামী বলেও পুলিশের কাছে স্বীকার করেছেন।বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, দুই তরুণীকে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাদেরকে পরিবারের কাছে হস্তান্তরের নির্দেশ দিয়েছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।