আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

বরিশালে চেকপোস্ট বসিয়ে দুই মাদক বিক্রেতাকে ধরল পুলিশ

বরিশালে চেকপোস্ট বসিয়ে দুই মাদক বিক্রেতাকে ধরল পুলিশ

বরিশাল নগরীর কাশিপুর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে ওই এলাকার ডিআইজি অফিসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তাররা হচ্ছেন- বরিশালের বানারীপাড়া উপজেলার ছোট ভৎসর গ্রামের বাসিন্দা মোবারক সরদারের ছেলে সোহাগ সরদার (২৯) এবং বরগুনা সদরের কলেজপাড়ার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে মেহেদী হাসান মনির (৪৩)।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব উল ইসলাম জানান, শহরে মাদক ঢুকছে এমন খবরে শনিবার সকালে কাশিপুর এলাকার ডিআইজি অফিসের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কে চেকপোস্ট বসায় পুলিশের একটি টিম। এসময় শহরের উদ্দেশে আসা একটি মাহিন্দ্রা (থ্রি-হুইলার যানবাহন) থাকা মাদক বিক্রেতা সোহাগ মিয়া পুলিশকে দেখে দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে ৭০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করে।

পরে জিজ্ঞাসাবাদে সোহাগের দেওয়া তথ্যমতে শহরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ধানসিঁড়ি হোটেলের সামনে থেকে আরও ৫০ বোতল ফেন্সিডিলসহ মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা গ্রহণ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।