আজকের বার্তা | logo

২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

পটুয়াখালীর গলাচিপায় শিশু ধর্ষণ মামলায় মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

পটুয়াখালীর গলাচিপায় শিশু ধর্ষণ মামলায় মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

পটুয়াখালীর গলাচিপায় মাদরাসাছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক শিক্ষক মোহাম্মাদ ফরাজীকে ঢাকা পালানোর সময় উপজেলার হরিদেবপুর খেয়াঘাট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।আজ রবিবার বিকেল সাড়ে চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ। গ্রেপ্তারের পর তাকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। ধর্ষণের ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদের পর এ বিষয় সকলকে ব্রিফ করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গলাচিপায় ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে উপজেলার উত্তর চরবিশ্বাস হাদিউল উম্মা মহিলা মাদরাসার শিক্ষক মোহম্মদ ফরাজীর বিরুদ্ধে। এ ঘটনায় ফরাজীকে আসামি করে শিশুটির বাবা বাদী হয়ে শনিবার গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে অভিযুক্ত শিক্ষক মোহাম্মদ ফরাজী পলাতক ছিলেন।শিশুটির বাবা মামলায় বলেন, ফরাজী ঘটনার দিন (২৬ জুন) সকালে ফজরের নামাজের পর আরো সাতজন শিশুকে নিয়ে শ্রেণি কক্ষে পড়াতে বসেন। পরে তিনি শিশুটিকে কথা শোনার জন্য তার রুমে ডেকে নিয়ে দরজা বন্ধ করে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনার পর শিশুটি কান্নাকাটি করে। পরে ওই দিন বেলা ১২টার দিকে বাড়ি গেলে মায়ের কাছে সব খুলে বলে। এরপর এ ঘটনার এক সপ্তাহ পর গতকাল শনিবার (৬ জুলাই) গলাচিপা থানায় মোহাম্মদ ফরাজীকে একমাত্র আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামি মোহাম্মদ ফরাজী হরিবেদপুরের এক আড়ৎ ব্যবসায়ীর সাহায্যে পালিয়ে ঢাকা যাওয়ার খবর পাই। হরিদেবপুর খেয়াঘাটে অভিযান চালিয়ে মোহাম্মদ ফরাজীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। তদন্তের স্বার্থে এখনই সবকিছু বলা সম্ভব হচ্ছে না, তবে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত বলা যাবে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।