আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

সাব্বিরের জমকালো বিয়ের অনুষ্ঠান

সাব্বিরের জমকালো বিয়ের অনুষ্ঠান

চলতি বছরের মার্চেই ঘরোয়া পরিবেশে  ‘আকদ’ সেরে ফেলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন। সে সময় তিনি বলেছিলেন, ‘অনুষ্ঠান যখন করব, সবাইকে জানাব।’ তখন ক্রিকেট খেলায় ব্যস্ত থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। এবার জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতাও সেরে ফেললেন তিনি।

জানা গেছে, গতকাল মঙ্গলবার মিরপুর ১৪ নম্বরের একটি কনভেনশন হলে সাব্বিরের বৌভাত অনুষ্ঠান হয়েছে। এ অনুষ্ঠানে পালকিতে চড়ে আসেন সাব্বিরের স্ত্রী মালিহা তাসনিম অর্পা। এতে ঘনিষ্ঠজনরাসহ অনেকেই আমন্ত্রিত হয়ে অনুষ্ঠানে গিয়েছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ফেব্রুয়ারিতে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় সাব্বিরের। একই বছরের নভেম্বরে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। দুই বছর পর টেস্ট ক্রিকেটে অভিষেক হয় তার। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে আর ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে করেছেন দুই হাজার ৭২০ রান।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।