আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

বরিশাল র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

বরিশাল র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় অভিযান চালিয়ে মো. ইমরান ওরফে এমরান সওদাগর (৩০) এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার গভীর রাতে তাকে উপজেলার ভান্ডারিয়া গ্রামের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার ইমরান ওরফে এমরান সওদাগর ওই গ্রামের শাহজাহান সওদাগরের ছেলে।

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব সূত্র জানায়- গ্রেপ্তার ইমরান ওরফে এমরান সওদাগর চিহ্নিত একজন সন্ত্রাসী। এলাকায় সে আগ্নেয়াস্ত্রের মুখে মানুষকে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। তার বিরুদ্ধে মাদক অপহরণসহ অন্তত ৫টির বেশি মামলা চলমান রয়েছে।বরিশাল সিপিএসসি’র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, সোমবার রাতে সে নিজের বাসায় বসে মাদক ক্রয় বিক্রয় করছিলেন। এই খবর নিশ্চিত হয়ে বাসায় অভিযান চালিয়ে শাহজাহান সওদাগরকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার দেওয়া স্বীকারোক্তিতে বাসা থেকে ০২ টি ওয়ানশ্যুটার গান, ০৬ রাউন্ড কার্তুজ, ৩০০ পিস ইয়াবা এবং ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় ভান্ডারিয়া থানায় তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।