আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে রিমান্ডে

ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে রিমান্ডে

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া খুলনার কর কমিশনারের ছেলে শিঞ্জন রায়কে (২৫) এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ রোববার তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত একদিন মঞ্জুর করেন।খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের সহপাঠীকে (২০) ধর্ষণের অভিযোগে গত শুক্রবার গ্রেপ্তার করা হয় শিঞ্জন রায়কে। নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. তৌহিদুর রহমান পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে আজ আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর অভিযোগ, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় একসঙ্গে পড়াশুনা করেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি বর্তমানে ছয় মাসের অন্তঃসত্ত্বা।শিঞ্জন রায়ের অন্য মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার খবরে ওই ছাত্রী গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬ নম্বর রোডে তার সঙ্গে দেখা করেন। এ সময় শিঞ্জনের কাছে তার বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে যান। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে তারা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে তাদের দুজনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে যায়। গত বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়পক্ষকে জিজ্ঞাসাবাদ করার পর অভিযোগের প্রাথমিক সত্যতা পায় পুলিশ। এরপর ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।পরে এ ঘটনায় নির্যাতনের শিকার ওই বিশ্ববিদ্যালয়ছাত্রী শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।