আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

৩য় বর্ষপূর্তি উদযাপন ও সধারন সভার আয়োজন করেন বিডিডিএস

৩য় বর্ষপূর্তি উদযাপন ও সধারন সভার আয়োজন করেন বিডিডিএস

চিকিৎসা সেবা মূলক সংগঠন ভোলা ডিপ্লোমা ডক্টর’স সোসাইটি,সংগঠনটির তিন বছর শেষ করে চার বছরে পদার্পণ করে। ঈদুল আযহার ৩য় দিনে ভোলা জেলার ডিপ্লোমা চিকিৎসক ও ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের উপস্থিতিতে সংগঠনের প্রধান সমন্বয়ক ডা. মোঃ আর এইচ রিফাতের সভাপতিত্বে সংগঠনের অন্যতম ব্যক্তিত্ব সদস্য সচিব ডা. মানসুর আলমের উপস্থাপনায় আলোচনা সভা শুরু হয়। প্রথমেই জাতীয় শোক দিবসের শোক কে স্মরণ করে ১মিনিট নিরবতা পালন করা হয় এবং সংগঠনের পক্ষ থেকে সকল শহীদের মাগফেরাত কামনা করা হয়,বক্তব্য রাখেন সংগঠনের দায়িত্বশীলগণ।

সকলের বক্তব্য ইতিবাচক ভাবে গুরুত্ব দেওয়া হয় ভোলা জেলার সাধারন মানুষের চিকিৎসা সেবার মান উন্নত করার বিষয়টি। সভার দ্বিতীয় ভাগে সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও নিয়ে আলোচনা করা হয় ডা. মোঃ আর এইচ রিফাত বলেন সংগঠনের কার্যক্রমের অংশ বিশেষ শুভেচ্ছা বিনিময় যা ভোলা জেলার প্রতিটি উপজেলা হাসপাতালের সম্মুখে দ্বীপজেলা ভোলার জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানানো হয়। সংগঠন এর সদস্য সচিব ডা. মানসুর আলম সাহেবের বক্তব্য কমিটি গঠনের প্রস্তাব দেওয়া হয় এবং সবার মতে প্রস্তাবনা টি পাশ হয় এবং ডা. রায়হানের দায়িত্বে সকলের মতামতের উপর বিত্তি করে ডা. মোরসেদ আলম কে (সভাপতি), ডা. আরিফুল ইসলামকে (সাধারন-সম্পাদক) ও হুসাইন মাহমুদ কে সাংগঠনিক সম্পদক করে একবছর মেয়াদে কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান সমন্বয়ক ডা. আর এইচ রিফাত নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকলকে অভিনন্দন জানায় সংগঠনের সদস্যগণ, সবাই বিশ্বাস করেন এই সংগঠন ভোলা জেলার মানুষের স্বাস্থ্য-সেবার মান উন্নয়ন এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশের গড়তে এবং বিভিন্ন কাজে অবদান রাখবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডা. জিহাদ, ডা. হাছনাইন আহম্মেদ ইমন ডা. মাসুদুর রহমান ডা. আবি-আবদুল্লাহ আল সোহাগ মোঃ মেহেদী হাসান, রাসেল, রাকিব, সাফায়েত সহ অনন্য সদস্যগন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।