আজকের বার্তা | logo

২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জুলাই, ২০১৯ ইং

মানুষের পাখি হওয়ার চেষ্টা; কাটলেন কান, চিরলেন জিহ্বা!

মানুষের পাখি হওয়ার চেষ্টা; কাটলেন কান, চিরলেন জিহ্বা!

মানুষ ইচ্ছা পূরণের তাগিদে কত কিছুই না করে। এবার যুক্তরাজ্যে ওয়েকি টেড রিচার্ডস(৫৬) নামের এক ব্যক্তি নিজের ইচ্ছা পূরণ করতে গিয়ে নিজের কান কেটে, জিহ্বা চিরে ও নাক বড় করেছেন। রিচার্ডস একজন পাখিপ্রেমিক। আর তাই পাখির মতো করে সাজতে গিয়েই তার এই হাল। খবর দ্য মিরর এর।

মিরর বলছে, যুক্তরাজ্যের এই পাখিপ্রেমিক ব্যক্তিগত জীবনে একটি জুতার কারখানায় কাজ করতেন। চাকরি থেকে অবসর নেয়ার পর তিনি পাখির সন্ধানে পৃথিবীর নানা দেশ ঘুরে বেড়িয়েছেন। ২০০৭ সাল থেকে নিজের বাড়িতে পাখি পোষার পাশাপাশি নিজেকে পাখির মতো করে সাজাতে শুরু করেন তিনি। তার স্ত্রী স্টেলাও এরই মধ্যে নিজেকে পাখির মতো করে সাজানোর কাজ শুরু করেছেন।

পাখির বেশে নিজেকে দেখতে চান বলে; ছয় ঘণ্টার অস্ত্রোপচারে রিচার্ডসের শরীর থেকে কান কেটে নিয়েছে চিকিৎসকরা। আর বিশেষ আরেক অস্ত্রোপচারের মাধ্যমে নাকটিকে বড় করিয়ে নিয়েছেন তিনি। এখন এমন একজন শল্যচিকিৎসক খুঁজছেন যিনি তার নাকটিকে পাখির মতো বাঁকা করে দিতে পারবেন।

কান কাটা, নাক বড় করা ও আর গায়ে আঁকানো ১১০টি ট্যাটু কেউ কেউ উপভোগ করলেও অনেকেই তার সমালোচনা করেছেন। তবে রিচার্ডস শুধু তার কান কাটার পেছনে যুক্তি দাঁড় করিয়েছেন। তিনি বলেন, এতদিন ধরে বড় বড় চুলে কান এমনিতেই ঢাকা থাকত। দেখা তো যেতই না। তাহলে কান দুটো কেটে ফেলতে বাধা কোথায়!

 


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।