আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং

বিশ্বের সবচেয়ে দামি একাদশে নেইমার-এমবাপ্পে, নেই মেসি-রোনালদো

বিশ্বের সবচেয়ে দামি একাদশে নেইমার-এমবাপ্পে, নেই মেসি-রোনালদো

বিশ্বের সবচেয়ে দামি ফুটবল একাদশ থেকে ছিটকে গেলেন সুপারস্টার লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদো।তবে সবচেয়ে দামি একাদশের ফরোয়ার্ড পজিশনে রয়েছেন নেইমার, কিলিয়ান এমবাপ্পে ও ফিলিপে কুটিনহো। তাদের বাজারমূল্য মেসি-রোনালদোর চেয়ে বেশি। দুই বছর আগে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। আর মোনাকো থেকে এমবাপ্পেকে ১৮০ মিলিয়ন ইউরোতে নিয়ে আসে পিএসজি।

গোলরক্ষক পজিশনে জায়গা করে নিয়েছেন স্পেনের কেপা আরিজাবালাগা। গত মৌসুমে অ্যাথলেটিক বিলবাও থেকে রেকর্ড ৮০ মিলিয়ন ইউরোতে এই গোলরক্ষককে দলে নিয়েছে চেলসি।গত তিন বছরের বাজারদর ও ট্রান্সফার ফি’র ওপর ভিত্তি করে সাজানো হয়েছে এই একাদশ। মেসির বর্তমান বাজারমূল্য ১৫০ মিলিয়ন ইউরো। আর গত মৌসুমে ১১২ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান রোনালদো।

বিশ্বের সবচেয়ে দামি একাদশ:
গোলরক্ষক: কেপা আরিজাবালাগা (চেলসি)
ডিফেন্ডার: লুকাস হার্নান্দেজ (বায়ার্ন মিউনিখ), হ্যারি ম্যাগুয়ার (ম্যানইউ), ভার্জিল ভ্যান ডাইক (লিভারপুল), কাইল ওয়াকার (ম্যান সিটি)।
মিডফিল্ডার: পল পগবা (ম্যানইউ), রদ্রি (ম্যান সিটি), ফ্র্যাঙ্কি ডি ইয়ং (বার্সেলোনা)।
ফরোয়ার্ড: নেইমার (পিএসজি), কিলিয়ান এমবাপ্পে (পিএসজি), ফিলিপে কুটিনহো (বার্সেলোনা)

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।