আজকের বার্তা | logo

২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জুলাই, ২০১৯ ইং

সৌদি আরবে নিকি মিনাজের কনসার্ট নিয়ে সমালোচনার ঝড়

সৌদি আরবে নিকি মিনাজের কনসার্ট নিয়ে সমালোচনার ঝড়

সৌদি আরবের রাজধানী শহর জেদ্দায় অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক মানের কনসার্ট। সেখানে প্রধান গায়ক হিসেবে থাকবেন মার্কিন র‍্যাপার নিকি মিনাজ। আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে ওই কনসার্টের আয়োজন করা হবে।

এদিকে, নিকি মিনাজকে আমন্ত্রণ জানানো নিয়ে দেশটিতে বিতর্ক সৃষ্টি হয়েছে। বুধবার কনসার্টের আয়োজকদের পক্ষ থেকে এমন ঘোষণা আসার পর সৌদি আরবের সামাজিক মাধ্যমে ব্যাপক বিতর্ক শুরু হয়।

অনেকেই প্রশ্ন তুলছেন নিকি মিনাজের পোশাক এবং খোলামেলা গানের বক্তব্য রক্ষণশীল এ দেশটির সঙ্গে ঠিক খাপ খায় না। হজের মৌসুমে পবিত্র নগরী মক্কা শহরের পাশে এমন কনসার্টের বিষয়ে দেশটির অধিকাংশ নাগরিকই অসন্তুষ্টি প্রকাশ করেছেন। ফেসবুক, টুইটারসহ সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া জানাতে শুরু করেছেন সৌদি নাগরিকরা।

বুধবার ওই কনসার্টে অংশ গ্রহণের কথা জানিয়ে নিকি মিনাজ একটি টুইট করলে বিতর্ক আরও জোরালো হয়। বিশ্বের বিভিন্ন দেশ থেকে মুসলমানরা যখন পবিত্র হজ পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন, ঠিক সে সময় জেদ্দায় মার্কিন র‍্যাপার নিকি মিনাজকে নিয়ে এমন কনসার্ট আয়োজনকে অনেকেই সৌদি সরকারের অতি আধুনিকতা বলছেন।


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।