আজকের বার্তা | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে আগস্ট, ২০১৯ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় খুন, ঘাতক বরিশালে গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় খুন, ঘাতক বরিশালে গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত অনিক পাল হত্যা মামলার প্রধান ঘাতক আলভি (২৩) বরিশালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে গ্রেপ্তার হয়েছেন। শনিবার শহর থেকে তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ শেষে রোববার মিডিয়ার সামনে নিয়ে আসা হয়। এই আলভি ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব পাইকপাড়া এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে। অনিক পল হত্যা মামলার তিনি পরিকল্পনাকারী এবং খুনে সরাসারি অংশ নেয়।

বরিশাল র‌্যাব সদর দপ্তরে রোববার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য উর্ধ্বতন কর্মকর্তারা সাংবাদিকদের অবহিত করেন।অনিক পাল খুনের বর্ণনা তুলে ধরে র‌্যাবের উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম বলেন, গত ২২ ফেব্রæয়ারি ব্রহ্মণবাড়িয়া জেলার পাইকপাড়া পাট গুদামস্থ বালুর মাঠে পূর্ব পরিকল্পিতভাবে অনিক পালকে এলোপাতারি কুপিয়ে জখম করে ঘাতক আলভি, জুয়েল, রাসেল ও তনভীরসহ ৫ থেকে ৬ জন। পরে দুই মার্চ অনিক রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এই খবরে হামলাকারীরা নিজ এলাকা ছেড়ে দেশের বিভিন্ন জেলায় আত্মগোপন করে। একইভাবে আলভীও বরিশালে আত্মগোপনে চলে আসেন। শনিবার সন্দেহজনক চলাফেরার কারনে তাকে র‌্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে খুনের রহস্য।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।