আজকের বার্তা | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে আগস্ট, ২০১৯ ইং

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

ঠাকুরগাঁওয়ে যাত্রীবাহী বাস ও নৈশ্য কোচের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৭ জন। আহতদের ঠাকুরগাঁও, দিনাজপুর ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।আজ শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার কুমিল্লাহাড়ী  বলাকা উদ্যান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুঘর্টনা কবলিত বাসটি দুটি রাস্তায় পড়ে থাকায়  সকাল ১১টা পর্যন্ত ঠাকুরগাঁও- দিনাজপুর-রংপুর মহাসড়কে যোগাযোগ বন্ধ ছিল।

পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্মীরা রাস্তা থাকা নৈশ্য কোচ ও বাসটি সড়িয়ে নিলে যোগাযোগ স্বাভাবিক হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।ঠাকুরগাঁও জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বিষয়টি হতাহতের খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া নিশাত পরিবহন যাত্রীবাহী বাসটি সদর উপজেলার কুমিল্লাহাড়ী নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নৈশ্য কোচ ডিপজল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ জন ও হাসপাতালে দ্বিতীয় মৃত্যু হয়। এ ছাড়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। তিনি হলেন আব্দুল মজিদ (৬১)। তার বাড়ি সদর উপজেলার আকচা গ্রামে ।

অন্য নিহতদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলার বেংরোল গ্রামের দুইজন ও সনগাঁও গ্রামের তিনজন এবং লাহিড়ী গ্রামের একজন। তিনি হলেন, বালিয়াডাঙ্গী শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের ছাত্র আব্দুর রউফ। আরেক জনের বাড়ি সদর উপজেলার খোচাবাড়ি গ্রামে। তার নাম ক্ষিতিশ চন্দ্র রায় (৪৭)। তবে আহতদের অনেকের বাড়ি  ঠাকুরগাঁও সদর ও বালিয়াডাঙ্গী এবং দুজনের বাড়ি দিনাজপুরের খানসামা উপজেলায়।ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন- আনোয়ার, জিনিয়া, বেলাল, কমলা, আবুল কাশেম, বিশ্বাস রায়, অখিল চন্দ্র রায়, কার্তিক, সোহেল, ফরিদুল, রেজাউল, জেবুন নেছা, সাথি, মিলন,আব্দুল হামিদ, আতিকুর, একতাসহ ২২ জন।

সদর উপজেলা জগন্নাথপুর ইউপি সদস্য আনিসুর রহমান বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে  আসা ডিপজল পরিবহন নামের নৈশ্য কোচের চালকের অসর্তকতার জন্য এ ঘটনা ঘটে।’তিনি জানান, নিশাত পরিবহন বাসের মালিক ঠাকুরগাঁওয়ের মিন্টু। বাড়ি আশ্রম পাড়া মহল্লায়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, সদর উপজেলা নিবার্হী অফিসার আব্দুল আল মামুন , ওসি  আশিকুর রহমান ঘটনাস্থল থেকে উদ্ধার কাজের তদারকি করেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।