আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং

বিয়ের অনুষ্ঠানে কনের বাবাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, যুবক আটক

বিয়ের অনুষ্ঠানে কনের বাবাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, যুবক আটক

রাজধানীর হাতিরঝিল এলাকার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে কনের বাবাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হামলায় জখম হয়েছেন কনের মাও। অভিযুক্ত সজীব আহমেদ রকি (২৩) নামের ওই আটক করেছে পুলিশ।

বৃহ্স্পতিবার দুপুরে ‍দিলু রোডে সাবেক বিজিএমইএ ভবনের পেছনে একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, ঘরোয়া ওই বিয়ের অনুষ্ঠানে ১২-১৫ জনকে নিয়ে ঢুকে রকি হট্টগোল সৃষ্টি করে। এক পর্যায়ে কনের বাবা তুলা মিয়াকে (৪৭) ছুরিকাঘাত করে। এতে কনের মা ফিরোজা খাতুন বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করে রকি। এসময় দু’জনকে উদ্ধার করে নিকটস্থ ইনসাফ হাসপাতালে নেয়া হলে তুলা মিয়াকে মৃত ঘোষণা করা হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয় ফিরোজা খাতুনকে।

এদিকে, অভিযুক্ত রকিকে আটক করে গণপিটুনি দেয় জনতা। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়। এখন পুলিশি প্রহরা ঢামেকে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।হাতিরঝিল থানার উপ-পরিদর্শক আবদুর রব বিষয়টি নিশ্চিত করেছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।