আজকের বার্তা | logo

২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

শ্রীলঙ্কান এয়ারলাইন্সে গোলযোগ, অল্পের জন্য রক্ষা টাইগারদের!

শ্রীলঙ্কান এয়ারলাইন্সে গোলযোগ, অল্পের জন্য রক্ষা টাইগারদের!

শ্রীলঙ্কা থেকে রওনা দিয়ে বাংলাদেশ সময় দুপুর ১২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল টাইগারদের বিমান। কিন্তু বিমানে যান্ত্রিক গোলযোগের কারণে ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে প্রায় তিন ঘণ্টা।

একই বিমানে জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে ছিলেন বিসিবির বিভিন্ন কর্মকর্তাও।বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল পৌনে ৮টায় দেশের পথে উড়াল দেওয়ার কথা ছিল। কিন্তু টাইগারদের বহনকারী শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল-১৮৯-এ যান্ত্রিক গোলযোগ দেখা দেয়।

এদিকে বিমানের পাইলট জানিয়েছেন, যথাসময়ে বিমান আকাশে উড়াল দিলে হয়তো বড়সড় দুর্ঘটনার মুখেই পড়তে হতো টাইগারদের। কেননা তামিম-মুশফিকদের বহনকারী বিমানটি যাত্রা শুরুর খানিক আগেই দেখা দেয় যান্ত্রিক গোলযোগ। সে অবস্থায় বিমান আকাশে উড়লে বড় দুর্ঘটনা ঘটতে পারত।

পাইলটের ঘোষণায় আতঙ্কিত না হলেও নির্ধারিত সময়ে বিমান না ছাড়ায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েন ক্রিকেটাররা। পরে বাংলাদেশ দলের জন্য নতুন একটি ফ্লাইট দেওয়া হয়। সেটি টাইগারদের নিয়ে বাংলাদেশ সময় সকাল ১০টা ৫০ মিনিটে ঢাকার পথে রওনা হয়। সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশ দলকে বহনকারী বিমান দুপুর আড়াইটার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।