আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

পিরোজপুরে ভাতিজিকে ধর্ষণের পরে হত্যায় চাচার ফাঁসি

পিরোজপুরে ভাতিজিকে ধর্ষণের পরে হত্যায় চাচার ফাঁসি

পিরোজপুরে আপন ভাইয়ের কিশোরী মেয়েকে ধর্ষণের পরে হত্যার অপরাধে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক। বৃহস্পতিবার দুপুরে এ চাঞ্চল্যকর মামলাটির রায় ঘোষণা করেন সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী জেলার মঠবাড়িয়া উপজেলার নলি তুলাতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর মোহাম্মদকে (৪০) মৃত্যুদণ্ডে পাশাপাশি ১ লাখ টাকা জরিমানার আদেশও দেওয়া হয়।বাদীপক্ষের আইনজীবী আব্দুর রাজ্জাক খান বাদশা সংবাদকর্মীদের জানান, ২০১০ সালের ২১ মার্চ আসামী তার আপন ভাইয়ের মেয়ে নবম শ্রেণির ছাত্রী আমেনাকে (১৪) বাঁশ বাগানে ডেকে নিয়ে ধর্ষণ শেষে হত্যার পর বাড়ির পাশের একটি খালে ফেলে দেয়। স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে এবং পরবর্তীতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। মামলাটি বিচারের জন্য নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এলে বিচারক ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন এবং অভিযোগপত্রসহ অন্যান্য কাগজপত্র পর্যালোচনা করে অপরাধীর অপরাধ সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় এ মৃত্যুদণ্ডের ও অর্থদণ্ডে আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।