আজকের বার্তা | logo

৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং

বিশ্বকাপে প্রথম সেঞ্চুরি হাঁকালেন ইমাম উল হক

বিশ্বকাপে প্রথম সেঞ্চুরি হাঁকালেন ইমাম উল হক

বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেছেন পাকিস্তান ওপেনার ইমাম-উল-হক। বিশ্বকাপে এটি তার প্রথম সেঞ্চুরি। তবে সেঞ্চুরি করে বেশিক্ষণ ক্রিজে থাকতে পারলেন না এই ওপেনার।মুস্তাফিজুর রহমানের বলে হিট আউট হয়ে সাজঘরে ফিরেন তিনি। আউট হওয়ার আগে ১০০ বলে ১০০ করেন পাকিস্তানি এ ওপেনার।এ প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৪৪. ২ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ২৫৭ রান।

এর আগে লর্ডসে বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।ওয়ানডে ক্রিকেটের ৩৬তম ম্যাচে ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি করেন ইমাম-উল-হক। তবে চলতি বিশ্বকাপের ১৭তম ব্যাটসম্যান হিসেবে ২৬তম সেঞ্চুরি করেছেন পাকিস্তান ওপেনার।

উল্লেখ্য, পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক ও সাবেক ক্রিকেটার ইনজামাম-উল-হকের ভাতিজা ইমাম-উল-হক।এদিকে চলতি বিশ্বকাপে সবয়েচে বেশি ৪টি সেঞ্চুরি করেছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। দুটি করে সেঞ্চুরি করেছেন সাকিব আল হাসান, উইলিয়ামসন, ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, জো রুট ও জনি বেয়ারস্টো।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।