আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

জাবিতে গভীর রাতে পাঁচ তরুণীসহ ১০ বহিরাগত আটক

জাবিতে গভীর রাতে পাঁচ তরুণীসহ ১০ বহিরাগত আটক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী হলের দক্ষিণ পাশের বাগানের (সুইজারল্যাণ্ড) শেষ প্রান্তে পাঁচ তরুণীসহ ১০ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে নেশাদ্রব্যসহ লেকের পাশ থেকে তাদের আটক করে প্রক্টরিয়াল টিম।

বিষয়টি নিশ্চিত করে প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান বলেন, ‘সুইজারল্যান্ডের শেষ প্রান্তে বনের ভেতর কিছু ছেলেমেয়ে একত্রে গান বাজনা করছে জানতে পেরে সেখানে যাই। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক অন্তত ১০ জন শিক্ষার্থীকে আটক করি। তাদের মধ্যে পাঁচজন তরুণী ছিলেন।

আটককৃতদের সঙ্গে জাবির ৪৫ ব্যাচের দর্শন বিভাগের ফাহিম মোকাররম ছিলেন বলেও জানান প্রক্টর। তিনি বলেন, ‘ফাহিম মোকাররম আমাদের দেখে প্রথমে চলে যায়। পরে আবার এসে আটকরা তার অতিথি বলে দাবি করে। তরুণীদের তাদের অভিভাবকের কাছে ফোন দিতে বলি। কিন্তু তারা অস্বীকৃতি জানায়।’

আটককৃতদের প্রক্টরিয়াল বডি সিকিউরিটি অফিসে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে একজন এর আগেও একবার নেশাগ্রস্ত অবস্থায় প্রক্টরিয়াল টিমের হাতে ধরা পড়েছিলেন বলে জানান আ স ম ফিরোজ-উল-হাসান।এ সময় এক প্রশ্নের জবাবে প্রক্টর বলেন, ‘আটকদের অভিভাবকের সঙ্গে কথা বলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক প্রক্রিয়ায় অভিভাবক অথবা সুনির্দিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।এদিকে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, আটকরা ম্যাসেঞ্জারে অভিভাবক সাজানোর জন্য কয়েকজনকে অনুরোধ করছে। এসব সাজানো অভিভাবকদের সঙ্গে কথা বলেই প্রক্টরিয়াল বডির কাছ থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করছেন তারা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।