আজকের বার্তা | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে আগস্ট, ২০১৯ ইং

‘গুজব’ই সত্যি, তৃতীয় হলেন নোবেল

‘গুজব’ই সত্যি, তৃতীয় হলেন নোবেল

কিছুদিন আগে শোবিজ পাড়ায় রটে যায়, ভারতীয় টেলিভিশন চ্যানেল জি-বাংলার ‘সা রে গা মা পা’র এবারের আসরে তৃতীয় হচ্ছেন ঢাকার ছেলে মাইনুল আহসান নোবেল। সঙ্গে প্রকাশ হয় গ্রান্ড ফাইনালের একটি ছবিও।জানা যায়, এবারের আসরে প্রথম হয়েছেন অঙ্কিতা। বিষয়টি নিয়ে তখন মুখে কুলুপ এঁটে রেখেছিলেন নোবেল। সে সময় জানতে চাইলে  তিনি বলেছিলেন, ‘আপনারা এসব গুজবে কান দিচ্ছেন কেন? কিছুদিন অপেক্ষা করেন, সব জানতে পারবেন।’

অবশেষে গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয় ‘সা রে গা মা পা’র গ্র্যান্ড ফাইনাল। আর ফলাফল ঘোষণা করা হয় রাত ১১টায়। রেকর্ডকৃত এই পর্বে তাই ঘটেছে, যা আগে রটেছিল।‘সা রে গা মা পা’র প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন গৌরব ও স্নিগ্ধজিৎ। আর দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম ও নোবেল। বিজয়ী অঙ্কিতা পুরস্কার হিসেবে পেয়েছেন ২ লাখ রুপি ও একটি নতুন গাড়ি। ফলাফল ঘোষণার আগে নোবেল গেয়ে শোনান আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’, প্রতুল মুখোপাধ্যায়’র ‘আমি বাংলায় গান গাই’ ও জেমসের ‘বাংলাদেশ’ গানটি।

এদিকে গত বছরের সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হয় ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। এতে ভারতের নির্বাচিত ৪৮জন প্রতিযোগী অংশ নেয়। এই আসরে বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বিভিন্ন ধাপে প্রতিযোগিতা থেকে ছিটকে যায় সবাই, টিকে থাকেন নোবেল। পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেছেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোস।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।