আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

তামিমের চিন্তা বাড়িয়ে দিচ্ছেন লঙ্কান ব্যাটসম্যানরা

তামিমের চিন্তা বাড়িয়ে দিচ্ছেন লঙ্কান ব্যাটসম্যানরা

প্রায় তিন বছর পর বাংলাদেশ ওয়ানডে দলে প্রত্যাবর্তনটা ভীষণ স্মরণীয় করে রাখার সুযোগ পেয়েছিলেন শফিউল ইসলামের। নিজের দ্বিতীয় ওভারেই দারুণ এক বলে স্লিপে সৌম্য সরকারের ক্যাচ বানিয়ে ফিরিয়ে দিলেন লঙ্কান ওপেনার অভিষ্কা ফার্নান্দোকে। ১০ রানে প্রথম উইকেট পাওয়া বাংলাদেশের সুযোগ ছিল শ্রীলঙ্কাকে আরও চাপে রাখা। সুযোগটা পাওয়ার প্লেতে কাজে লাগাতে পারেনি তামিম ইকবালের দল। ১৩.৪ ওভারে ১ উইকেটে ১০০ রান তুলে ফেলেছে শ্রীলঙ্কা।

দ্বাদশ ওভারে শফিউলই আরেকটা ব্রেক থ্রু দেওয়ার সুযোগ তৈরি করেছিলেন। এ যাত্রা কুশল পেরেরা বেঁচে গেছেন রিভিউ নিয়ে। কুশল-দিমুথ করুনারত্নে অবিচ্ছিন্ন দ্বিতীয় উইকেট জুটিতে যোগ করেছে ৯০ রান। ফিফটি করে ফেলেছেন কুশল। কুশল-দিমুথ যতই এগিয়ে চলেছেন, ততই মুখ ভার হচ্ছে, চিন্তা বাড়ছে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিমের। তামিম অবশ্য তৃতীয় ওভারে একটা ভুল রিভিউ নিয়েছেন।

কলম্বোয় প্রেমাদাসা স্টেডিয়ামে আজ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। দলের পেস আক্রমণে মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়েছে শফিউল ইসলামকে। প্রস্তুতি ম্যাচে তাসকিন একটু বেশি রান দেওয়ার কারণেই সম্ভবত শফিউলকে দলে ফিরিয়েছে টিম ম্যানেজমেন্ট। ২০১৬ সালের অক্টোবরের পর আবারও ওয়ানডে খেলার সুযোগ পেলেন শফিউল।

স্পিন আক্রমণে মেহেদী হাসান মিরাজের সঙ্গে আছেন মোসাদ্দেক হোসেন ও মাহমুদউল্লাহ। সঙ্গে সাব্বির রহমানও হাত ঘোরাতে পারেন। আর মিডিয়াম পেসার হিসেবে সৌম্য সরকারকেও কাজে লাগাতে পারেন অধিনায়ক তামিম ইকবাল। সাকিব আল হাসান ছুটিতে থাকায় ব্যাটিংয়ে তিন নম্বরে তাঁর জায়গায় খেলবেন মোহাম্মদ মিঠুন।বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।