আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং

পিরোজপুরের সেই ভূমি কর্মকর্তার স্ত্রীকে আবারও কুপিয়ে জখম

পিরোজপুরের সেই ভূমি কর্মকর্তার স্ত্রীকে আবারও কুপিয়ে জখম

পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)-এ্যাসি ল্যান্ড রামানন্দ পালের সরকারী বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বড়ালকে ছুরিকাঘাত করে জখম করেছে এক দুর্বৃত্ত। এ সময় বাসায় তিনি একা ছিলেন। তার স্বামী রামানন্দ পাল কর্মস্থলে ছিলেন। এ নিয়ে চারবার অদিতি বড়ালের ওপর হামলার ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পিরোজপুর জেলা প্রশাসনের কৃষ্ণনগরের সরকারী ডরমেটরী ভবনে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় অদিতি বড়ালকে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়।পিরোজপুর জেলা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সাকিল সরোয়ার জানান, ছুরিকাঘাতে তার পেটে সামান্য জখম হয়েছে। বড় ধরনের কোন সমস্যা হয়নি। তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

হামলার খবর পেয়ে পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানসহ জেলা প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে। এর আগে গত বছরের ৯ নভেম্বর সন্ধ্যায় একইভাবে এক দুর্বৃত্ত অদিতি বড়ালকে পিরোজপুরের ওই সরকারী বাসায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় সে সময় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হলেও কেউ আটক হয়নি।

এছাড়া রামানন্দ পাল বরগুনা জেলার বেতাগী উপজেলার সহকারি কমিশনার (ভূমি) হিসেবে চাকুরিরত অবস্থায় ২০১৮ সালের ৩ জুলাই তার স্ত্রী অদিতি বড়ালকে আরও একবার ছুরিকাঘাত করা হয়। এছাড়া বাগেরহাটে থাকাকালেও তার ওপর হামলার ঘটনা ঘটেছে।পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস. এম. জিয়াউল হক বরিশালটাইমসকে জানান, দুপুর ১টার দিকে এক ব্যক্তি ম্যাজিস্ট্রেটের সরকারি কোয়ার্টারে অদিতি বড়ালের বাসায় গিয়ে দরজা খুলতে বলে। এ সময় তিনি দরজা খুললে তাকে ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলসহ হাসপাতালে পৌঁছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং হামলাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিষয়ে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন  জানান, ঘটনাটি জানার সাথে সাথে আমরা হাসপাতলে গিয়েছি। তার নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ বিভাগকে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেয়া হয়েছে।অদিতি বড়ালের বাবা সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাশ দুর্বৃত্তের গুলিতে মারা যান।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।