নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র প্রতিপক্ষ’র হামলায় মা ও মেয়ে আহত

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

ভোলার চরফ্যাসন উপজেলার নুরাবাদে বসতভিটার একটি গাছ কাটাকে কেন্দ্র সাহাবুদ্দিনের স্ত্রী কুলছুম (৪০) ও মেয়ে নুপুর (১৪)কে ব্যাপক মারধর করে প্রতিপক্ষ।
বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৯ ঘটিকায় চরফ্যাসন ‍উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত দুইজনের মধ্যে কুলছুম অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় ও আহতরা জানান, পূর্ব পরিকল্পিত ও জোর পূর্ক ভাবে বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষ কবির (৩৫), জসিম (৩০), রহিমা (৫৫), ইয়ানুর (৩২),রেশমা (২৫), মাইনুর (২৬), লিপা (১৮), সিমা (১৯) এবং আরো ৭/৮ জন সহ সাহাবুদ্দিনের রেজিস্ট্রারীকৃত জমিতে গাছ কাটতে গেলে সাহাবুদ্দিন তাদেরকে বাধা প্রদান করে। বাধা দিলে প্রতিপক্ষরা প্রথমে সাহাবুদ্দিনকে মারধরের চেষ্ট করে। সাহাবুদ্দিন ঘটনাটি জানানোর জন্য দুলারহাট থানার উদ্দেশ্য রওয়ানা হয়। এরি মধ্যে প্রতিপক্ষরা সাহাবুদ্দিরে স্ত্রী ও মেয়েকে এলাকার লোকজনের সামনে লাঠি-সোটা দিয়ে ব্যাপক ভাবে মারধর করে এবং স্লীতাহানি করে। সাহাবুদ্দিন থানায় না পৌছতেই এই ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহত দুইজনকে উদ্ধার করে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

সংঘর্ষের ঘটনায় আহতদের পক্ষ থেকে সাহাবুদ্দিন বাদী হয়ে দুলারহাট থানায় (১৬ মার্চ) একটি অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে দুলারহাট থানার (ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, থানায় অভিযোগ করা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Share Button