মহিলা কর্মিসভায় কামরুল আহসান মহারাজ’র মতবিনিময়

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার ॥ বরগুনায় আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মহিলা কর্মীদের নিয়ে মতবিনিময় করলেন আওয়ামীলীগ থেকে মনোনীত “মেয়র” প্রার্থী এ্যাড.কামরুল আহসান মহারাজ। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) বিকাল ৪ টায় নিজ বাসবভনের আঙিনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

এসময়ে দলীয় মনোনীত “মেয়র” প্রার্থী , বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা য্বুলীগের সভাপতি জননেতা, এ্যাড. কামরুল আহসান মহারাজ বলেন, আগামী ৩০ জানুয়ারি বরগুনা পৌর নির্বাচন। আমি দলীয় নৌকার একজন মনোনীত প্রার্থী। তাই আপনাদের দোয়া,সঠিক দিক নির্দেশনা ও আপনাদের একান্ত সহযোগিতা কামনা করছি। আপনারা আমার বোন ও মায়ের মতো। শুধু একটা কথাই বলতে চাই,আমি যদি যোগ্য হই তাহলে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আর যদি আল্লাহ আমাকে কবুল করেন তাহলে আমিও বরগুনাবাসীকে সম্মানিত করবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন,বরগুনা পৌরবাসীর সুখে -দুঃখে , আপদে – বিপদে আমি সবসময় পাশে ছিলাম, আছি এবং থাকবো। বরগুনার প্রতিটি মানুষ আমার হৃদয়ের স্পন্দন। আমি তাদের সেবক হিসেবে থাকতে চাই। কোভিড-১৯ করোনা মহামারিকালীন সময়ে আমি পৌরবাসীর পাশে ছিলাম। আমার সাধ্যমত তাদের পাশে থেকে নানা সাহায্যে ও সহযোগিতা করেছি।

আমি কোন ব্যাবসা করতে আসিনি। আমার জীবন যৌবন এই রাজনীতির পিছনে ব্যয় করেছি। আপনারা সবাই আমার জন্যে দোয়া করবেন যেন আপনাদের পাশে থেকে সহযোগিতা করতে পারি। এছাড়াও মোঃ জসিম উদ্দিন, মোঃ খোকন সহ এলাকার মুরব্বীগণ উপস্থিত ছিলেন।