বরগুনা জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা দিলেন সাংবাদিক ইউনিয়নের সদস্যরা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার ॥ বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে বিদায় সংর্বধনা দিয়েছে বরগুনা সাংবাদিক ইউনিয়ন। শনিবার (০২ জানুয়ারি) দুপুর ১ টার সময় বরগুনা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও যুগান্তরের স্টাফ- রিপোর্টার এ্যাড. এম মজিবুল হক কিসলুর সভাপতিত্বে জেলা প্রশাসক কে ফুলেল শুভেচ্ছা দিয়ে এই অনুষ্ঠান শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক জালাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক আশ্রাফুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ উল্লাহ নিজামী।

 

এছাড়াও বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এম.এ. আজিম এবং সাংগঠনিক সম্পাদক একাত্তর টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ইমরান হোসেন টিটুসহ সাংবাদিক ইউনিয়নের সকল সদস্যবৃন্দ এসময়ে উপস্থিত ছিলেন। বিদায়ী জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমি কোন দিন বরগুনা সাংবাদিক ইউনিয়নকে ভুলে যাব না। সাংবাদিক ইউনিয়ন সব সময় আমার কাজে সহযোগিতা করেছে।

 

তিনি আরও বলেন, সাংবাদিক ও প্রশাসন একত্রে কাজ করতে পারলে কাজ খুব সহজ হয়। আমি বদলি হয়েছি নারায়ণগঞ্জ জেলায়। নারায়ণগঞ্জ থাকলেও আমি বরগুনাকে এবং সাংবাদিক ইউনিয়নকে কোনদিন ভুলবো না। বরগুনা জেলায় আমার প্রথম জেলা প্রশাসক হিসাবে যোগদান। আমি যেখানে থাকি বরগুনা জেলার স্মৃতি ভুলবো না। অনুষ্ঠান শেষে বরগুনা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক তাঁকে ক্রেস্ট ও তাঁর অংকিত ছবি তাকে উপহার স্বরূপ প্রদান করেন।